আমি জনগণের সেবক হিসেবে কাজ করবো

আমি জনগণের সেবক হিসেবে কাজ করবো

 ১৬ ফেব্রæয়ারি মঙ্গলবার বিকেলে ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনের নব-নির্বাচিত মেয়র উপজেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীকে বর্তমান পৌর মেয়র মাহফুজুল হক ও সচিব এ কে এম খোরশেদ আলমের নেতৃত্বে পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীরা ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

আমি জনগণের সেবক হিসেবে কাজ করবো


নবনির্বাচিত মেয়রের বাসভবন ভাটিরগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা বিনিময় শেষে মতবিনিময়কালে আবুল খায়ের পাটওয়ারী বলেন, আমার ৬০ বছরের রাজনৈতিক জীবনের কখনই জনপ্রতিনিধি হওয়ার অভিলাশে রাজনীতি করিনি। সর্বদাই দলের আদর্শ ও নীতি মেনে কাজ করার চেষ্টা করেছি। অন্যায়কে প্রশ্রয় দেইনি। এ কারনে হয়তো অনেকের ভালো করেছি, অনেকের ভালো করতে  পারিনি। প্রধানমন্ত্রী ও দলের সভানেত্রী শেখ হাসিনা আমাকে শেষ বয়সে এসে সম্মানিত করেছেন। জনগণ আমাকে নির্বাচিত করেছে। আমার শপথ গ্রহণের পূর্ব পর্যন্ত বর্তমান মেয়র আপনাদের সাথে থাকবে এবং কাজ করবে। এতোদিন যেভাবে সহযোগিতা দিয়েছেন, ভবিষ্যতে সহযোগিতা আরো বাড়াতে হবে। পৌরসভাকে আধুনিক ও মডেল করতে আমি আমার কার্যকালে বর্তমান মেয়রের পরামর্শ অবশ্যই গ্রহণ করবো। আমি আশা করছি, আমি যেমন জনগনের সেবক হিসেবে কাজ করবো, আপনারাও জনগনের কর্মচারী হিসেবে তাদের সর্বোচ্চ সেবা দিবেন। আমি পৌরসভাকে দুর্নীতি, অনিয়ম, মাদক ও সন্ত্রাসমুক্ত করবো। কাজ করার শতভাগ মন মানসিকতা নিয়ে কাজ করতে হবে। জনগণকে পৌরসভা থেকে পর্যাপ্ত সেবা দিবো। বিনিময়ে পৌরবাসী আমাদের ট্যাক্স দিয়ে সহযোগিতা করবেন।

পৌরসভার বর্তমান মেয়র মাহফুজুল হক তার বক্তব্যে বলেন, আমি গত ৫ বছরে যে উন্নয়ন করেছি। আশা করছি, আমাদের সকলের শ্রদ্ধেয় নব-নির্বাচিত মেয়র আবুল খায়ের পাটওয়ারীও সে ধারাকে এগিয়ে নিবেন। আমি তাকে সর্বোচ্চ সহযোগিতা করবো। 

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন পৌর সচিব একে খোরশেদ আলম, হিসাব বিভাগের দায়িত্বপ্রাপ্ত গিয়াস উদ্দিন, পৌরসভা কর্মকর্তা-কর্মচারী সার্ভিস এসোসিয়েশন ফরিদগঞ্জ শাখার সভাপতি উপ-সহকারী প্রকৌশলী মো: মাহমুদুন্নবী, সাধারণ সম্পাদক কর-বিভাগের মাসুদ আলমসহ বিভিন্ন বিভাগের কর্মকর্তা ও কর্মচারীগণ।


Newer Posts Older Posts

Related posts