শেখ হাসিনা শান্তি সম্মাননা পদক পেলেন ইঞ্জি. জসীম উদ্দিন প্রধান

শেখ হাসিনা শান্তি সম্মাননা পদক পেলেন ইঞ্জি. জসীম উদ্দিন প্রধান

 বাংলাদেশ জাতীয় সুন্নি ওলামা মাশায়েক কেন্দ্রীয় কমিটির আয়োজনে আন্তর্জাতিক মাতৃভাষা ও মহান শহীদ দিবস উদযাপন এবং বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১৮ ফেব্রæয়ারি বৃহস্পতিবার সকালে ঢাকার তোপখানা রোডে অবস্থিত বাংলাদেশ শিশু কল্যান পরিষদ মিলনায়তনের কনফারেন্স লাউন্সে সমাজ সেবায় ও রাজনীতিতে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ চাঁদপুর-১ কচুয়া আসনে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী, কচুয়ার কৃতি সন্তান ও জাপান আওয়ামী লীগের সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধানকে শেখ হাসিনা শান্তি সন্মাননাপদক প্রদান করা হয়।

শেখ হাসিনা শান্তি সম্মাননা পদক পেলেন ইঞ্জি. জসীম উদ্দিন প্রধান


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পদক প্রদান করেন বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান এমপি। এ সময়  ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধানের পক্ষে তার ম্যানেজার জামাল হোসেন পদক গ্রহন করেন।

বাংলাদেশ জাতীয় সুন্নি ওলামা মাশায়েক কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি হাকীম মাওলানা আনছার আহমদ সিদ্দিকী'র সভাপতিত্বে প্রধান আলোচকের বক্তব্য রাখেন সাবেক মন্ত্রী এম. নাজিমউদ্দিন আল আজাদ, বাংলাদেশ আওয়ামী লীগ, কুয়েত শাখার সভাপতি  মোঃ সাদেক হোসেন, বাংলাদেশ পুলিশের অবসরপ্রাপ্ত ডিআইজি মোঃ আনোয়ার হোসেন প্রমুখ।


Newer Posts Older Posts

Related posts