করোনার টিকা নিলেন অ্যাড. নুরুল আমিন রুহুল এমপি

করোনার টিকা নিলেন অ্যাড. নুরুল আমিন রুহুল এমপি

 চাঁদপুর-২ (মতলব উত্তর-মতলব দক্ষিণ) আসনের সংসদ সদস্য, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এবং ডাক টেলিযোগাযোগ  ও তথ্য প্রযুক্তি বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব অ্যাডঃ নুরুল আমিন রুহুল কোভিড-১৯ করোনার টিকা গ্রহণ করেছেন।

করোনার টিকা নিলেন অ্যাড. নুরুল আমিন রুহুল এমপি


গতকাল ১৬ ফেব্রæয়ারি মঙ্গলবার সকালে জাতীয় সংসদ ভবন এলাকায় টিকা কেন্দ্রে তিনি টিকা গ্রহণ করেছেন। টিকা গ্রহণের পর আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল বলেন, আমি টিকা নিয়েছি, আমার এখন পর্যন্ত কোনো অসুবিধা হয়নি। সবাইকে টিকার জন্য নিবন্ধন করার আহŸান জানিয়ে নুরুল আমিন রুহুল বলেন, স্বল্পোন্নত দেশের মধ্যে বাংলাদেশে আগে দেয়া হয়েছে। এটা প্রধানমন্ত্রীর বিশাল কৃতিত্ব।

তিনি বলেন, কোভ্যাক্স থেকে আরো টিকা চলে আসবে। টিকাদান কার্যক্রম সারাবছর ধরে চলবে। আমরা চাই দেশবাসী স্বাভাবিক জীবনে চলে আসুক। টিকা নিয়ে কোনো সমালোচনা চাই না। দেশবাসীর জীবন রক্ষার্থে এই টিকা দেয়া হচ্ছে। আমরা নিজেরা নিচ্ছি, দেশের অনেক গুরুত্বপূর্ণ মানুষ টিকা নিচ্ছেন, তাদের দেখে সাধারণ মানুষ উৎসাহিত হচ্ছে।

নুরুল আমিন রুহুল বলেন, দেশে করোনাভাইরাস সংক্রমণের এক বছর পূর্ণ হওয়ার আরও এক মাস বাকি। সংক্রমণের হার ইতোমধ্যে ৩ শতাংশের নিচে চলে এসেছে। বিশ্বস্বাস্থ্য সংস্থার প্রটোকল অনুযায়ী, এ ধারা চলতে থাকলে সংক্রমণ নিয়ন্ত্রণে আছে বলা যায়। আমরা আশা করছি, করোনাভাইরাস দূর হয়ে যাবে। ফাইনাল বেøা-টা আমরা দেব ভ্যাকসিনের মাধ্যমে ইনশাআল্লাহ।


Newer Posts Older Posts

Related posts