কচুয়ায় আওয়ামী মৎস্যজীবী লীগের কমিটি

কচুয়ায় আওয়ামী মৎস্যজীবী লীগের কমিটি

 কচুয়া উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের নতুন কমিটির অনুমোদন দেয়া হয়েছে। জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি আব্দুল মালেক দেওয়ান ও সাধারন সম্পাদক মানিক দেওয়ান স্বাক্ষরিত ৫৭ সদস্য বিশিষ্ট এ কমিটির অনুমোদন দেয়া হয়েছে। কমিটির সভাপতি প্রানকৃষ্ণ দাস, ছালেহীন খলিল সাধারন সম্পাদক, ইকবাল হোসেন প্রধান সাংগঠনিক সম্পাদক করা হয়।

কচুয়ায় আওয়ামী মৎস্যজীবী লীগের কমিটি


১৬ ফেব্রæয়ারি মঙ্গলবার গুলবাহার গ্রামে নতুন কমিটির সদস্যরা কচুয়ার সাংসদ ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি’র সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি নতুন কমিটির নেতৃবৃন্দকে সাংগঠনিক কর্মকাÐ গতিশীল করতে নিবেদিত হয়ে কাজ করার আহŸান জানান।

কমিটির অন্যান্যরা হচ্ছেন : সহ-সভাপতি দুলাল তালুকদার, খোরশেদ মিয়া, সুবল দাস, জনি চন্দ্র সরকার, বাবু গোপাল চন্দ্র, হাজী আলমগীর হোসেন, নিতাই সরকার, গিয়াস উদ্দিন মজুমদার। যুগ্ন সাধারন সম্পাদক ডা: মান্নান মুন্সী, মো: খোরশেদ, আবুল লতিফ। অর্থ বিষয়ক সম্পাদক আলম পাঠান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আরিফ তালুকদার, দপ্তর সম্পাদক সোহরাব হোসেন, শিক্ষা ও মানব কল্যাণ বিষয়ক সম্পাদক সাইফ রহমান, তথ্য ও গবেষনা সম্পাদক সুখেন মজুমদার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তহিদুল ইসলাম রিপন, শিল্প ও বাণিজ্য সম্পাদক খোরশেদ আলম, যুব ও ক্রীড়া সম্পাদক ল²ণ দাস, জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক হেদায়েত উল্যাহ, সমাজকল্যাণ সম্পাদক ডা: মো: শাহ আলম, বন ও পরিবেশ সম্পাদক মনিরুল ইসলাম, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক সুধির সরকার, আইন বিষয়ক সম্পাদক জিসান আহমেদ নান্নু, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক খান সাহেব, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আব্দুল হাকিম মিয়া, ধর্ম বিষয়ক সম্পাদক খুকু মনি, সমবায় ও কৃষি বিষয়ক সম্পাদক শাহাজাত হোসেন মিয়াজী, মৎস্য প্রাণিসম্পদ বিষয়ক সম্পাদক রুহিদাস চন্দ্র সরকার, মহিলা বিষয়ক সম্পাদক পূজা সাহা, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ছোলেমান মজুমদার, সহ-সাংগঠনিক রতন দাস, জসিম উদ্দিন, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক এমরান হোসেন, উপ-দপ্তর সম্পাদক বিক্রম চন্দ্র দাস। কমিটির কার্যনির্বাহী সদস্যরা হচ্ছেন- তরুন সরকার, বিকাশ সরকার, হানিফ মিয়া, গৌরাঙ্গ সরকার, আবুল বাসার, এনায়েত হোসেন, যদু সরকার, মহিউদ্দিন, শাহ আলম, দীপক দাস, মো: সোহেল, বিনধ সরকার, আমির হোসেন মোল্লা, মোস্তফা, আবুল কালাম, ডা: আবু তাহের, রুপন বৈদ্য ও নুরুল ইসলাম।


Newer Posts Older Posts

Related posts