আইনশৃঙ্খলা রক্ষায় সকলের সহযোগিতা কামনা

আইনশৃঙ্খলা রক্ষায় সকলের সহযোগিতা কামনা

 মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল অপরাধ দমনের মাধ্যমে উপজেলায় শান্তিশৃঙ্খলা বজায় রাখতে একজন কৌশলী পুলিশ কর্মকর্তায় পরিণত হয়েছেন। জঙ্গীবাদ, সন্ত্রাস, বাল্য বিবাহ, ইভটিজিং, মাদক, আইনশৃঙ্খলা রক্ষা, বেদখল, জুয়া, পারিবারিক কলহসহ বিভিন্ন সামাজিক, পারিবারিক ও রাজনৈতিক অপরাধ থেকে মতলব উত্তর উপজেলাকে মুক্ত করতে নানান কৌশল অবলম্ভন করে অল্প দিনের মধ্যেই মতলব উত্তর উপজেলাবাসীর কাছে প্রিয় ওসি’র সুনাম অর্জন করতে সক্ষম হয়েছেন ওসি শাহাজাহান কামাল।  তিনি হয়ে উঠছেন মতলব উত্তর উপজেলার প্রিয় পুলিশ কর্মকর্তা। জনসেবায় ও আইন শৃঙ্খলা রক্ষায় তিনি যেন সকলের কাছে অনুকরণীয় ব্যক্তিত্বে পরিণত হয়েছেন।

আইনশৃঙ্খলা রক্ষায় সকলের সহযোগিতা কামনা


উপজেলায় অপরাধ দমনে সার্বিক নিরাপত্তাদান ও কর্মতৎপরতা বৃদ্ধির মাধ্যমে পুলিশিং সেবার মানকে মানুষের কল্যানে পৌঁছে দিতে জনপ্রতিনিধি, সাংবাদিক, পুলিশিং কমিটি ও গ্রাম পুলিশের সহযোগিতায় সাহসিকতার সাথে বিভিন্ন অপরাধ ও সমস্যা মোকাবেলা করে পুলিশি সেবারমান সর্বসাধারণের কাছে পৌঁছে দিয়ে এরই মধ্যে তিনি সবার কাছে সমাদৃত। মতলব উত্তরের  সকলের সার্বিক সহযোগিতা নিয়ে আইন শৃঙ্খলা রক্ষায় মোকাবেলা করতে হবে।

ওসি শাহজাহান কামাল তাঁর সুকৌশলী দক্ষতায় জনগনের সাথে ভালো সম্পর্ক গড়ে তুলে ‘পুলিশ জনগনের সেবক, সেবাই পুলিশের ধর্ম’, পুলিশই জনতা, জনতাই পুলিশ’ এটা প্রমাণ করতে সক্ষম হয়েছেন। মতলব উত্তরকে বিভিন্ন অপরাধ মুক্ত করে আধুনিক থানায় পরিণত করতে তিনি এবং তার অধিনস্থ পুলিশ বিভাগের অন্যান্য কর্মকর্তা ও সদস্যগন নিরলস কাজ করে যাচ্ছেন।

‘পুলিশ জনগনের সেবক, সেবাই পুলিশের ধর্ম’ এটা অক্ষরে অক্ষরে পালন করছেন মতলব উত্তর থানায় ভারপ্রাপ্ত কর্মরত (ওসি) শাহজাহান কামালের নেতৃত্বে থাকা এসআই, এএসআই ও নারী-পুরুষ পুলিশ সদস্যরা।


Newer Posts Older Posts

Related posts