করোনো প্রতিরোধ টিকা গ্রহণ করেছে ৩ হাজার ৯শ’ ১৮ জন

করোনো প্রতিরোধ টিকা গ্রহণ করেছে ৩ হাজার ৯শ’ ১৮ জন

 চাঁদপুর জেলায় করোনা প্রতিরোধ টিকাদান কার্যক্রম পুরো দমে চলছে। প্রতিদিন চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের সাবেক আইসোলেশনের টিকাদান কেন্দ্রে কোভিডের টিকা গ্রহণ করতে শিক্ষক, জনপ্রতিনিধি, সাংস্কৃতিক সংগঠক, রাজনৈতিক ব্যক্তিবর্গসহ সাধারণ মানুষজন ভীড় জমাচ্ছে। গত ৭ ফেব্রæয়ারি থেকে সারা দেশের ন্যায় চাঁদপুর সিভিল সার্জন কার্যালয়ের সার্বিক ব্যবস্থাপনায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে  টিকা দান কর্মসূচি শুরু করা হয়েছে। প্রতিদিন  সকাল ৯ টায় শুরু হয়ে বেলা ২ টা পর্যন্ত চলছে টিকাদান কার্যক্রম।

করোনো প্রতিরোধ টিকা গ্রহণ করেছে ৩ হাজার ৯শ’ ১৮ জন


গতকাল ১০  ফেব্রæয়ারি বুধবার চাঁদপুর সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, চাঁদপুরের ৮টি উপজেলা স্বাস্থ্য কেন্দ্র থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে মোট টিকা গ্রহণ করেছে ১ হাজার ৯শ’ ৪ জন।

৭ ফেব্রæয়ারি টিকা গ্রহণ করেছে ১৫৪জন, ৮ ফেব্রæয়ারি  টিকা গ্রহণ করেছে ৩শ’ ৮৬ জন এবং ৯ ফেব্রæয়ারি টিকা গ্রহন করেছে ১ হাজার ৪শ’ ৭৪ জন ও গতকাল ১০ ফেব্রæয়ারি বুধবার পুরো জেলায় কোভিড টিকা গ্রহন করেছে ১ হাজার ৯শ’ ৪ জন। জেলায় ৪ দিনে মোট কোভিড টিকা গ্রহন করেছে ৩ হাজার ৯শ’ ১৮ জন। কোভিড টিকা গ্রহনের জন্য প্রতিদিন সকাল থেকে চাঁদপুর শহরবাসী সরকারি জেনারেল হাসপাতালের আইসোলেশনে ভীড় জমাচ্ছেন নিবন্ধন করার জন্য।


Newer Posts Older Posts

Related posts