অ্যাম্বুলেন্স মালিক সমিতির সভাপতি মাসুদ হোসেনকে সম্মাননা প্রদান

অ্যাম্বুলেন্স মালিক সমিতির সভাপতি মাসুদ হোসেনকে সম্মাননা প্রদান

 করোনাকালীন সময়ে মাঠে থেকে মানবতার সেবায় অবদান রাখায় অ্যাম্বুলেন্স মালিক সমিতির সভাপতি মোঃ মাসুদ হোসেন সাগরকে সম্মাননা ক্রেস্ট প্রদান করলো রোটারী ক্লাব অব চাঁদপুর সেন্টার। রোটারী ক্লাব অব চাঁদপুর সেন্টারের ৩০ বছর পূর্তি উপলক্ষে আলোচনা সভা সাংস্কৃতিক অনুষ্ঠান ও গুণিজনের সম্মাননা পদক প্রদান করা হয়। গত ৫ ফেব্রæয়ারি সন্ধ্যায় তা অনুষ্ঠিত হয়। 

অ্যাম্বুলেন্স মালিক সমিতির সভাপতি মাসুদ হোসেনকে সম্মাননা প্রদান


করোনাকালীন সময়ে মাঠে থেকে মানবতার সেবায় অবদান রাখার জন্য বিভিন্ন সামাজিক সংগঠনের পাশাপাশি চাঁদপুর অ্যাম্বুলেন্স মালিক সমিতির সভাপতি মোঃ মাসুদ হোসেন সাগরকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

করোনাকালীন সময় যখন মানুষ গৃহবন্দী অবস্থায়  জীবনযাপন করে। করোনায় আক্রান্ত হয়ে মানুষ মৃত্যুবরণ করলে পরিবারের লোকজন তাকে না ধরে হাসপাতাল কিংবা বাড়িতে ফেলে রেখে চলে যেত, কিন্তু তখনই স্বেচ্ছায় মানবতার পাশে এসে দাঁড়ান মোঃ মাসুদ হোসেন। হৃদয়-রাহুল এম্বুলেন্স সার্ভিস এর মাধ্যমে চাঁদপুর শহরের মধ্যে ২৪ ঘন্টা করোনায় মৃত ব্যক্তিদের পরিবহনে ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস দিয়েছে। তাই রোটারী ক্লাব অব চাঁদপুর সেন্ট্রালের ৩০ বছর পূর্তিতে গত ৫ ফেব্রæয়ারি শুক্রবার সন্ধ্যায় মাসুদ হোসেনকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন অনুষ্ঠানের  প্রধান অতিথি যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মোঃ আক্তার হোসেন। এ সময়  বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবদুল্লাহ আল মাহমুদ জামান, চাঁদপুর পৌর মেয়র অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল ও চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি  ইকবাল হোসেন পাটোয়ারীসহ আরো অনেকে।


Newer Posts Older Posts

Related posts