উন্নয়ন যাত্রা অব্যাহত রাখতে মানুষ নৌকার প্রার্থীর বিজয় নিশ্চিত করছে

উন্নয়ন যাত্রা অব্যাহত রাখতে মানুষ নৌকার প্রার্থীর বিজয় নিশ্চিত করছে

 ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী সমর্থনে ুপথ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে সাবেক সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভঁ‚ইয়া বলেন, দেশ এগিয়ে যাওয়ার কারণে আজ সর্বত্র উন্নয়ন যাত্রা অব্যাহত রাখতে মানুষ নৌকার প্রার্থীর বিজয় নিশ্চিত করছে। সেই আলোকে আমাদেরও সকল ভেদাভেদ ভুলে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। তিনি বিপক্ষ মেয়র প্রার্থীদের উদ্দেশ্যে বলেন, আপনারা দেখুন উন্নয়ন, প্রতীক ও প্রার্থীর কারণে আওয়ামী লীগের সকল নেতাকর্মী আজ এক মঞ্চে। আমি সাবেক এমপি, বর্তমান ও সাবেক উপজেলা চেয়ারম্যান, বর্তমান মেয়র এবং আচরণ বিধির কারণে বর্তমান এমপি না আসতে পারলেও তিনি নৌকার পক্ষে কাজ করছেন। তাই আপনারা আমাদের প্রার্থীকে সম্মানিত করে প্রার্থীতা প্রত্যাহার করুন। আসুন আমরা সকলে মিলে জাতির এই শ্রেষ্ঠ সন্তানকে নির্বাচিত করে ফরিদগঞ্জ পৌরসভাকে আধুনিক পৌরসভায় উন্নিত করি। যেখানে থাকবে আধুনিক পয়ঃনিষ্কাষণ ব্যবস্থা, মিনি স্টেডিয়াম, শিশু পার্ক, পানি সাপ্লাই ব্যবস্থা, উন্নত যোগাযোগ ব্যবস্থা, ড্রেনেজ ব্যবস্থা সর্বোপরি পর্যাপ্ত নাগরিক সুবিধা। গতকাল ৯ ফেব্রæয়ারি মঙ্গলবার বিকেলে ফরিদগঞ্জ পৌরসভার ২নং ওয়ার্ডের কেরোয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পথসভা তিনি একথা বলেন।  

উন্নয়ন যাত্রা অব্যাহত রাখতে মানুষ নৌকার প্রার্থীর বিজয় নিশ্চিত করছে


নির্বাচন পরিচালনা কমিটির আহŸায়ক মেয়র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী সভাপতিত্ব ও সদস্য সচিব উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকারের পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: হারুনুর রশিদ সাগর, যুগ্ম সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, দপ্তর সম্পাদক শাহ আলম, ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম, ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আড. জাহিদুল ইসলাম রোমান, ফরিদগঞ্জ পৌরসভার মেয়র মাহফুজুল হক। 

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ  বিষয়ক সম্পাদক রফিকুল আমিন কাজল, জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম রিপন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি লোকমান তালুকদার, ফরিদগঞ্জ ইউসিসির চেয়ারম্যান আব্দুস সালাম আজাদ জুয়েল, ইউপি চেয়াম্যান হাসান আব্দুল হাই, এইচ এম হারুন রশীদ, ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি মাহবুব আলম সোহাগ, যুবলীগের সাবেক সম্পাদক ইকবাল হোসেন, ভারপ্রাপ্ত আহŸায়ক হাজী সফিকুর রহমানসহ জেলা , উপজেলা , পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ। 


Newer Posts Older Posts

Related posts