১৪ ফেব্রুয়ারি নৌকার বিজয় নিশ্চিত করে ঘরে ফিরতে হবে

১৪ ফেব্রুয়ারি নৌকার বিজয় নিশ্চিত করে ঘরে ফিরতে হবে

 বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক, কচুয়ার কৃতি সন্তান ড. সেলিম মাহমুদ বলেছেন, নৌকা অস্তিত্বের প্রতীক, নৌকা স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক। নৌকা মানেই দেশের উন্নয়ন ও সমৃদ্ধশালী দেশ। আগামী ১৪ ফেব্রæয়ারি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দেয়া উপহার নৌকার প্রার্থী নাজমুল আলম স্বপনকে বিজয় নিশ্চিত করতে হবে। এ জন্য নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে কাজ করতে হবে। নৌকার বিজয় হলেই সকলের বিজয়।

১৪ ফেব্রæয়ারি নৌকার বিজয় নিশ্চিত করে ঘরে ফিরতে হবে


তিনি গতকাল ১১ ফেব্রæয়ারি বৃহস্পতিবার কচুয়া উপজেলা আওয়ামী লীগ আয়োজিত কচুয়া উত্তর বাজারস্থ পল্টন ময়দানে পৌর নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিজয় নিশ্চিত করার লক্ষে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। 

কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য গোলাম রাব্বানি চিনু, বাংলাদেশ কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মঞ্জুরুল আলম শাহিন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ইউসুফ গাজী, সহ-সভাপতি ডাঃ জেআর ওয়াদুদ টিপু, চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল, সাংগঠনিক সম্পাদক অ্যাড. মুজিবুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুব আলম ও জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সাদ্দাম হোসেন। বক্তব্য রাখেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নাজমুল আলম স্বপন।

এ সময় বিভিন্ন এলাকা থেকে নৌকার ¯েøাগানে ¯েøাগানে কচুয়া পল্টন ময়দান জনসভায় রূপান্তরিত হয়। পথসভার পরে কেন্দ্রীয় ও জেলার নেতৃবৃন্দ পৌর বাজার ও বিভিন্ন এলাকায় নৌকা প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ করেন।


Newer Posts Older Posts

Related posts