আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের যৌথ সভা

আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের যৌথ সভা

 মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ কুদ্দুস বলেছেন, আওয়ামী লীগ শক্তিশালী হলে বাংলাদেশ শক্তিশালী হয়। আওয়ামী লীগের প্রাণ হচ্ছে তৃণমূল। তাই তৃণমূলসহ সকল স্তরের দলকে শক্তিশালী করতে হবে। কারণ, আওয়ামী লীগ শক্তিশালী হলেই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা শক্তিশালী হয়। জনগণের সমর্থনেই আওয়ামী লীগ ক্ষমতায় থেকে তাদের কল্যাণে ও দেশকে এগিয়ে নিতে কাজ করে যাচ্ছে। তাই তৃণমূল থেকে কখনো বিচ্ছিন্ন হওয়া যাবে না। নৌকার প্রশ্নে বঙ্গবন্ধুর সৈনিকেরা কখনো কোনো আপস করে না। যারা জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত মানে না, তারা কখনো আওয়ামী লীগের কর্মী হতে পারে না। আর নৌকাকে কিভাবে তীরে ভেড়াতে হয় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা তা ভালো করেই জানেন। এজন্য সকল নির্বাচনে নৌকার পক্ষে কাজ করে দেশকে আলোর পথে এগিয়ে নিতে হবে।

আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের যৌথ সভা


২৩ ফেব্রæয়ারি মঙ্গলবার বিকেলে উপজেলা শিল্পকলা একাডেমী মাঠে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার গজরা ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের যৌথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি শহীদ উল্লাহ প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, কবির হোসেন মাষ্টার, সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও গজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হানিফ দর্জি।

গজরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ছানা উল্লাহ মোল্লার সভাপতিত্বে সাধারণ সম্পাদক ওয়াহেদুজ্জামান সরকার ওয়াদুদ এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক মো. মিজানুর রহমান, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নূরুল আমিন বোরহান, উপজেলা হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান, ঐক্য পরিষদের সভাপতি বাবু রাধেশ্যাম সাহা চান্দু, উপজেলা ছাত্রলীগের সাবেক আহŸায়ক অ্যাডভোকেট মহসীন মিয়া মানিক, উপজেলা শ্রমিকলীগ সভাপতি মোজাহিদুল ইসলাম সেলিম, মহিলা আওয়ামী লীগ নেতা মুনমুন আজিজ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শাহ জালাল মাষ্টার,  উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক,  উপজেলা ছাত্রলীগের নেতা সাইফুল ইসলাম সরকার,আবু হানিফ অভি, গজরা ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলী আকবর প্রধান, গজরা ইউনিয়ন কমিউনিটি পুলিশিং সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম প্রমুখ।


Newer Posts Older Posts

Related posts