আপনারা এখন থেকে জনগণের সেবক হয়ে গেলেন

আপনারা এখন থেকে জনগণের সেবক হয়ে গেলেন

 চাঁদপুর সদর উপজেলার ১০নং ল²ীপুর মডেল ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদের শপথ গ্রহণ সম্পন্ন হয়েছে।

আপনারা এখন থেকে জনগণের সেবক হয়ে গেলেন


গতকাল ১১ মার্চ বৃহস্পতিবার বিকেল ৪টায় চাঁদপুর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে শপথ গ্রহণ পাঠ করান চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ।

শপথ গ্রহণ শেষে নব-নির্বাচিত সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদের উদ্দেশ্য করে উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, শপথ গ্রহণের মধ্য দিয়ে আপনারা এখন অন্যরকম ব্যক্তিত্ব হয়ে গেলেন। আপনারা এখন আর আমজনতা নন। আপনারা এখন থেকে জনগণের সেবক হয়ে গেলেন। ১০নং ল²ীপুর ইউনিয়নে ইতিমধ্যে রাস্তা-ঘাটসহ অনেক উন্নয়ন হয়েছে। আশা করি, নব-নির্বাচিত চেয়ারম্যানের নেতৃত্বে এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

তিনি আরো বলেন, এবার যারা নতুন নির্বাচিত হয়েছেন তাদেরকে বলবো, আপনারা ইউনিয়ন পরিষদের আইনগুলো পড়ে নেবেন। আসলে শিক্ষার কোনো বিকল্প নেই। আইনগুলো থেকে আপনারা অনেক কিছু শিখতে পারবেন।

এ সময় উপস্থিত ছিলেন নব-নির্বাচিত চেয়ারম্যান মোঃ সেলিম খান। তিনি তার বক্তব্যে বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধার সাথে স্মরণ করছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্ব দরবােের রোল মডেল। বাংলাদেশ এখন প্রধানমন্ত্রীর হাত ধরে উন্নয়ন দুর্বার গতিতে এগিয়ে চলছে। তারই ধারাবাহিকতায় আমাদের একত্রিত হয়ে কাজ করতে হবে। তিনি বলেন, চাঁদপুর-৩ আসনের সাংসদ মাননীয় শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি আমাদের প্রধান অভিভাবক। তার নেতৃত্বে ও নির্দেশে আমরা সর্বদা এ এলাকার উন্নয়নের ক্ষেত্রে তার সহযোগিতা পেয়ে আসছি। তিনি আরো বলেন, এ এলাকায় কোনো মাদক বিক্রেতা ও মাদক সেবনকারী বসবাস করতে পারবে না। যেখানে মাদক থাকবে, সেখানেই আমরা হামলা করে তাকে আইনের আওতায় সোপর্দ করবো। পাশাপাশি তাদের বসতভিটা গুঁড়িয়ে দেয়া হবে। মাদকের সাথে আমাদের কোনো আপোষ নেই।

তিনি নব-নির্বাচিত সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদের উদ্দেশ্য করে বলেন, আপনারা দলের প্রতি শ্রদ্ধাশীল ও দেশরতœ মাননীয় প্রধানমন্ত্রীর ডাকে একত্রিত ছিলেন বলেই আপনারা আজকে নির্বাচিত হতে পেরেছেন। আমরা একত্রিত থাকলে এ ইউনিয়নে আরো অনেক উন্নয়ন হবে এবং মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে আরো শক্তিশালী করে তুলতে পারবো।

তিনি আরো বলেন,  আপনারা সবসময়ই সততা এবং নিষ্ঠার সাথে জনগণের স্বার্থে কাজ করে যাবেন। মাদক, সন্ত্রাস ও বাল্যবিবাহের মত খারাপ কাজকে আশ্রয়-প্রশ্রয় দিবেন না। মাদকের ব্যাপারে আমরা আজ থেকে জিহাদ ঘোষনা করলাম। মাদক যেই-ই ব্যবহার করুক না, কেন তাকে কোন ছাড় দেয়া যাবে না।

অনুষ্ঠানের শুরুতে নব-নির্বাচিত চেয়ারম্যান মোঃ সেলিম খানকে ফুল দিয়ে বরন করে নেন চাঁদপুর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ। এছাড়াও শপথ গ্রহণ শেষে নব-নির্বাচিত সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদের ফুলেল শুভেচ্ছ প্রদান করা হয়।

আনুষ্ঠানিকভাবে শপথ নিলেন যারা, এরা হচ্ছেন : সংরক্ষিত ১, ২ ও ৩নং ওয়ার্ড থেকে হোসনে আরা বেগম বিউটি, ৪, ৫ ও ৬নং ওয়ার্ড থেকে হাসিনা আক্তার এবং ৭, ৮ ও ৯ নং ওয়ার্ড থেকে সিমা আক্তার এবং সাধারণ সদস্য (মেম্বার) : ১নং ওয়ার্ড থেকে দুলাল বেপারী, ২নং ওয়ার্ড থেকে মোঃ মনির হোসেন শেখ, ৩নং ওয়ার্ড থেকে মোঃ শফিক ইসলাম রাঢ়ী, ৪নং ওয়ার্ড থেকে মোঃ হারেস মজুমদার, ৫নং ওয়ার্ড থেকে মোঃ হারুনুর রশিদ মিয়া, ৬নং ওয়ার্ড থেকে শাহআলম মাঝি, ৭নং ওয়ার্ড থেকে মোঃ হাবিবুর রহমান টিটু, ৮নং ওয়ার্ড থেকে মোঃ ফারুক মাঝি ও ৯নং ওয়ার্ড থেকে মোঃ জহিরুল ইসলাম হাওলাদার।


Newer Posts Older Posts

Related posts