উন্নয়ন বলতে যা বুঝায়, মতলবে তা সবই করা হবে

উন্নয়ন বলতে যা বুঝায়, মতলবে তা সবই করা হবে

উন্নয়ন বলতে যা বুঝায় তা সবই হবে মতলবে। কারন, আমি মতলবের সন্তান। দীর্ঘদিন পরিকল্পনা কমিশনে সততার সাথে কাজ করেছি। সেই জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার প্রতি আস্থা রেখে প্রতিমন্ত্রীর দায়িত্ব দিয়েছেন। আমি যেনো প্রধানমন্ত্রীর আস্থার প্রতিদান দিতে পারি, সেই জন্য আপনাদের দোয়া চাই।

উন্নয়ন বলতে যা বুঝায়, মতলবে তা সবই করা হবে


২৫ আগস্ট বুধবার সকালে মতলব উত্তর উপজেলার বাংলাবাজার বেড়িবাঁধের বাগানবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে পথসভায় পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, মতলববাসীর ৫০ বছরের মতলব-গজারিয়া স্বপ্নের সেতু নির্মাণ করা হবে। রাস্তা-ঘাট, স্কুল-কলেজ, মসজিদ-মাদ্রাসাসহ সকল উন্নয়নই হবে। 

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন চাঁদপুর-২ আসনের সাংসদ ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব অ্যাডঃ নূরুল আমিন রুহুল এমপি, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস। সভাপতিত্ত¡ করেন বাগানবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ বাবুল ও পরিচালনা করেন চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি রহমত উল্লাহ চৌধুরী ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুুগ্ন আহবায়ক ইঞ্জিঃ জামাল হোসেন নাহিদ। 

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির যুগ্ন সম্পাদক আরিফ উল্লাহ সরকার, ছেংগারচর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রতন ফরাজি, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সদস্য রাধেশ্যাম শাহা চান্দু, সদস্য ও মোহনপুর পর্যটন লিমিটেডের ব্যাবস্থাপনা পরিচালক কাজী মিজানুর রহমান, কলাকান্দা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান আবদুল কাদির মোল্লা,  উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মোঃ জহির, সহ-সভাপতি কামরুজ্জামান ইয়ার, সাধারণ সম্পাদক কাজী শরীফ, যুগ্ম সম্পাদক শাখাওয়াত হোসেন সরকার মুকুল, সাবেক ছাত্রনেতা অ্যাডঃ মহসিন মিয়া মানিক, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জহিরুল হক চৌধুরী, কৃষক লীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, সদস্য আশরাফুল আলম মিলন মুন্সি, কাজী হাবিবুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক লীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মিয়া মোঃ আসাদুজ্জামান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব অ্যাডঃ আক্তারুজ্জামান প্রমুখ।

পরে নিজ বাড়ি পশ্চিম ইসলামাবাদে কবর জিয়ারত শেষে উপজেলা পরিষদে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান এবং গার্ড ওফ অনার গ্রহণ করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা গাজী শরীফুল হাসানের সভাপতিত্বে সকল দপ্তরের কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় সভায় মিলিত হন।

Newer Posts Older Posts

Related posts